১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | 18th NTRCA Job Circular

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ বেসরকারি শিক্ষক নিবন্ধন নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি 18th NTRCA Job Circular 2023 সকল নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি এনটিআরসিএ চাকরির সমস্ত সকল তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

প্রতিষ্ঠানের নাম১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪| 18th NTRCA Job Circular
চাকরির ধরনসরকারি চাকরি
জেলাসকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানGovernment Organization
পদের সংখ্যা163
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ30 november 2023 12:00pm
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃক্লিক করুন

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রকাশিত হয়েছে, 9 November 2023 তারিখে। আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ ও দিন হলো- 30 November 2023 (12:00pm)। আপনি আবেদন করতে পারেন, যদি আপনি বেসরকারি শিক্ষক নিবন্ধন কাজ করতে আগ্রহী হন। সময়সীমার মধ্যে আবেদন করুন।

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪| 18th NTRCA Job Circular

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | 18th NTRCA Job Circular হলো বাংলাদেশের মধ্যে সবচেয়ে সেরা সরকারি চাকরির নিয়োগ ২০২৩ এর একটি।১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | 18th NTRCA Job Circular আবেদন আমন্ত্রণ জানিয়েছে প্রকৃত বাংলাদেশী নাগরিকদের কাছে।

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | 18th NTRCA Job Circular অধীনে কাজ করুন (NTRCA ) এবং ভালো উপার্জন করুন, আর হাসি খুশি সুন্দরভাবে জীবনযাপন করুন।১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | 18th NTRCA Job Circular সম্পর্কে সম্পূর্ণ নিবন্ধনটি পড়ুন, যদি আপনি আবেদন করতে আগ্রহী হন।

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন ।

আপনি কি 18th NTRCA Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি ঠিক এ জায়গায় এসেছেন। আমরা এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। প্রত্যেক নিয়োগ বিজ্ঞপ্তির মত নিয়োগ এই বিজ্ঞপ্তিতেও আপনারা সবকিছু বিস্তারিত জানতে পারবেন। এখানে আপনারা কিভাবে চাকরির জন্য আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

তাই আপনি যদি NTRCA Job Circular 2023 এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি আমরা এই পোস্টটে NTRCA Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। ভালো লাগলে অন্য জনের সাথে শেয়ার করতে পারবেন।

কি কি পেতে পারেন। যেমন 18th NTRCA Job Circular 2023 আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। আর হ্যাঁ নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

  • সংস্থা: ১৮ তম এনটিআরসিএ
  • বিজ্ঞপ্তি প্রকাশ: 9 November 2023
  • ক্যাটাগরি: Bangladesh GOVT
  • শূন্যপদের সংখ্যা: (School 57 – School 2-56 | College 50)
  • চাকরির ধরণ: ফুল টাইম
  • কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান
  • বেতন: নিচে দেখুন
  • আবেদন ফি: 350/-BDT
  • আবেদন মাধ্যম: অনলাইন
  • অনলাইনে আবেদন শুরু: 9 November 2023
  • আবেদনের শেষ সময়: 30 November 2023 (12:00pm)

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ প্রয়োজনীয়তা

আপনি যদি আবেদন করতে চান ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩, তাহলে আপনাকে প্রয়োজনীয়তা গুলি জানতে হবে ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর, নীচে আমরা পোস্টের নাম, পোস্টিং তারিখ, পদের পাশাপাশি সমস্ত প্রয়োজনীয়তা যোগ করেছি। চাকরির ধরন, চাকরির বিভাগ, চাকরির স্তর, শিক্ষাগত প্রয়োজনীয়তা, কীভাবে আবেদন করবেন, অভিজ্ঞতার প্রয়োজনীয়তা, অতিরিক্ত চাকরির প্রয়োজনীয়তা, বেতন, বয়স সীমা, আবেদনের সময়সীমা, ওয়েব ঠিকানা, চাকরির উত্স এবং আরও অনেক কিছু। সুতরাং প্রয়োজনীয়তাগুলি পরীক্ষা করে দেখুন আসুন ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরি সময়সীমার আগে আবেদন করুন।

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | 18th NTRCA Job Circular

এমন অনেক লোক রয়েছে ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | 18th NTRCA Job Circular এর জন্য অপেক্ষা করছেন। আমাদের জানানো হয়েছিল যে সাম্প্রতিক সময়ে NTRCA কর্তৃপক্ষ বাংলাদেশের চারপাশে প্রয়োজনীয় কর্তৃপক্ষ অনুযায়ী বিভিন্ন পদের জন্য একটি নতুন সরকারি বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ ঘোষণা করেছে।

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সাম্প্রতিক চাকরির সার্কুলার, তথ্য যেমন ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ .সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এবং আরও অনেক কিছু পরীক্ষা করার প্রক্রিয়া অনুসারে Banglate.net Here.

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে দেখুন

যারা ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিসিয়াল নোটিশ

আসসালামু আলাইকুম আশা করি আজকের ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

NTRCA Circular Image

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এনটিআরসিএ PDF Download Now

Admit Card Download

সংস্থা :১৮ তম এনটিআরসিএ
মোট পদ :163
অনলাইনে আবেদন শুরু :9 November 2023
আবেদনের শেষ সময় :30 November 2023 (12:00pm)
আবেদন ফি:350/-BDT
আবেদন মাধ্যম:অনলাইন
বয়স সীমা১৮ থেকে ৩০ পর্যন্ত
শিক্ষাগত যোগ্যতানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
বেতন :নিচে দেখুন
চাকুরীর বিভাগনিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
কর্মস্থল:বাংলাদেশের যে কোন স্থানে
চাকরির ধরণ :ফুল টাইম
চাকরির উৎসOFFICIAL Website
অন্যান্য সুবিধা 
কোম্পানির নামBD Ntrca
কোম্পানি টাইপGovernment Organization
Official Website:Click Here
Facebook Page Link :Click Here
Youtube Channel Link :Click Here
Telegram Channel Link :Click Here
 

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন http://ntrca.teletalk.com.bd/

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ টেলিটক আবেদন লিংক হলো –http://ntrca.teletalk.com.bd/

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন উৎস হলো http://ntrca.teletalk.com.bd/

সম্পূর্ণ বিবরণ পড়ুন এই ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে ,অনলাইন আবেদন প্রক্রিয়া আবেদনপত্র ডাউনলোড করুন , আবেদন ফি জমা দিন |

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদনপত্র কীভাবে ডাউনলোড করতে হয় দেখে নিন:

  • প্রবেশ করুন ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই লিঙ্কে – http://ntrca.teletalk.com.bd/
  • আবেদন পত্রে চাপ দিন।
  • আপনার অবস্থান নির্বাচন করুন, যে পদে আপনি যোগ দিতে আগ্রহী |
  • ক্লিক করুন পরবর্তী বোতামে
  • আবেদন পদ্ধতি অনুযায়ী
  • আপনি প্রিমিয়াম সদস্য হলে alljobs.teletalk.com.bd – নির্বাচন করুন হ্যাঁ – অন্যথায়, “না” নির্বাচন করুন।
  • অবশেষে ১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির আবেদনপত্র খুলবে।
  • আবেদনপত্র এ আপনার তথ্য সঠিকভাবে পূরণ করুন এবং পরবর্তী ধাপে যান।
  • আপনার সাম্প্রতিক রঙিন ছবি এবং স্বাক্ষর ফটো আপলোড করুন।
  • তারপর”আবেদন জমা দিন” বোতামে ক্লিক করুন।
  • সবশেষে, আপনার ১৮ তম এনটিআরসিএ আবেদনকারীর কপি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট নিন।

তাই এই সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,হল এককভাবে চাকরিপ্রার্থীদের জন্য একটি কর্মজীবনের সুযোগ যারা ক্যারিয়ার গড়তে আগ্রহী সরকারি পেশায়|

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ গুরুত্ব

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বর্তমান বাংলাদেশে, নতুন এনটিআরসিএ চাকরির নিয়োগ অনেকেই খুঁজছেন। আমরা বলি যে এই চাকরির বিজ্ঞপ্তিটি তাদের জন্য সেরা বেসরকারি চাকরির সুযোগ, বিশেষ করে যারা এনটিআরসিএ তৈরি করতে আগ্রহী তাদের জন্য। তাদের কর্মজীবন বেসরকারী চাকরী খাতে ।

তাই মনোযোগ সহকারে পড়ুন ১৮ তম এনটিআরসিএ Article এবং সেগুলিকে আপনার যোগ্যতার সাথে মিলিয়ে নিন, অবশেষে,আপনি চাকরির সাথে পরিচিত যদি মনে করেন, তাহলে আপনার সাম্প্রতিক CV জমা দিন বা ইমেল করুন।

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির ধরন কি?

১৮ তম এনটিআরসিএ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির ধরন হচ্ছে এটি একটি সরকারি চাকরি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আওতায় এ প্রতিষ্ঠানটি নিয়োজিত রয়েছে। সরকারি চাকরি মানে নিরাপত্তা তাই বেশিরভাগ শিক্ষিত বেকার যুবকরা সরকারি চাকরির প্রত্যাশা করে থাকেন। কারণ জীবন আর কিছু হোক বা না হোক সরকারি চাকরি চলে যাওয়ার কোন ভয় থাকেনা। এখানে কাজের চাপ কম এবং এককালীন পেনশন পাওয়া যায় যার কারণে সবাই ভাবে সরকারি চাকরি সেরা।

বেসরকারি শিক্ষক নিবন্ধন কোন জেলার মানুষরা আবেদন করতে পারবেন?

বেসরকারি শিক্ষক নিবন্ধন এখানে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন সে বিষয়ে সার্কুলারে ভালোভাবে দেওয়া আছে। প্রায় চাকরির ক্ষেত্রে সকল জেলার প্রার্থীরা আবেদন করা সুযোগ থাকে কিন্তু ভিন্ন ভিন্ন কিছু চাকরির আবেদনের ক্ষেত্রে কিছু স্পেসিফিক জেলার প্রার্থীরা আবেদন করা হয়। যদি ভালোভাবে জানতে চান তাহলে উপরে বা নিচে সার্কুলার টি দেওয়া আছে আপনারা ভালোভাবে চেক করে দেখে নিতে পারেন।

18th NTRCA Job Circular 2023 শূন্য পদ কতটি?

18th NTRCA Job Circular 2023 এই চাকরির ক্ষেত্রে শূন্যপদ হচ্ছে (163) শূন্য পদের দিকে না তাকিয়ে আপনি আগে দেখতে থাকুন যে আপনার যোগ্যতা অনুযায়ী কোন শূন্য পদ আছে কিনা যদি থাকে দ্রুত আবেদন করে ফেলুন। কারণ শূন্য পদ বেশিরভাগ খালি থাকে না। আপনি দেখার সাথে সাথে আবেদন করে ফেলুন।

NTRCA Job Circular 2023 শিক্ষাগত যোগ্যতা কি?

NTRCA Job Circular 2023 এ নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে কি কি যোগ্যতা প্রয়োজন হবে সেটি নিয়োগ বিজ্ঞপ্তির ফর্মে নিচে ভালোভাবে দেওয়া আছে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তি শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে জানতে আগ্রহী হন, তাহলে বিজ্ঞপ্তি ফরম এর নিচে অথবা মধ্যখানে ভালোভাবে দেখে নিতে পারেন।

18th NTRCA Job Circular 2023 আবেদনের মাধ্যম কি?

18th NTRCA Job Circular 2023 বর্তমানে সরকারি বলেন বেসরকারি বলেন বেশিরভাগ ক্ষেত্রে, আবেদন করার মাধ্যম তাকে অনলাইনে, এক্ষেত্রে কিছু কিছু সরকারি চাকরিতে আবেদন করতে হয় ডাকযুগে। আপনি নিয়োগ বিজ্ঞপ্তি নিচে যদি লিংক দেওয়া থাকে তাহলে অনলাইনে মাধ্যমে আবেদন করে ফেলতে পারবেন আর যদি লিংক না থাকে তাহলে নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নিতে পারেন।

Advertisement
Advertisement

Leave a Comment