মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ | Modhumoti Bank

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ মালিক, ম্যানেজমেন্ট ট্রেইনি নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Modhumoti Bank Limited Job Circular 2023 সকল নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি মধুমতি ব্যাংক চাকরির সমস্ত সকল তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

প্রতিষ্ঠানের নামমধুমতি ব্যাংক লিমিটেড
চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানModhumoti Bank
পদের সংখ্যাManagement Trainee
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ21 November 2023
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃক্লিক করুন

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন ।

আপনি কি মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি ঠিক এ জায়গায় এসেছেন। আমরা এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। প্রত্যেক নিয়োগ বিজ্ঞপ্তির মত নিয়োগ এই বিজ্ঞপ্তিতেও আপনারা সবকিছু বিস্তারিত জানতে পারবেন। এখানে আপনারা কিভাবে চাকরির জন্য আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

তাই আপনি যদি Modhumoti Bank Limited Job Circular 2023 এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি আমরা এই পোস্টটে Modhumoti Bank Limited Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। ভালো লাগলে অন্য জনের সাথে শেয়ার করতে পারবেন।

কি কি পেতে পারেন। যেমন মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। আর হ্যাঁ নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

  • সংস্থা: মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩
  • বিজ্ঞপ্তি প্রকাশ: 1 November 2023
  • ক্যাটাগরি: Private Bank
  • শূন্যপদের সংখ্যা: Management Trainee
  • চাকরির ধরণ: ফুল টাইম
  • কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান
  • বেতন: নিচে দেখুন
  • আবেদন ফি: N/A
  • আবেদন মাধ্যম: অনলাইন
  • অনলাইনে আবেদন শুরু: Running
  • আবেদনের শেষ সময়: 21 November 2023

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ গুরুত্ব

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ বর্তমান বাংলাদেশে, নতুন প্রাইভেট কোম্পানির চাকরির নিয়োগ অনেকেই খুঁজছেন। আমরা বলি যে এই চাকরির বিজ্ঞপ্তিটি তাদের জন্য সেরা বেসরকারি চাকরির সুযোগ, বিশেষ করে যারা ম্যানেজমেন্ট ট্রেইনি তৈরি করতে আগ্রহী তাদের জন্য। তাদের কর্মজীবন বেসরকারী চাকরী খাতে ।

তাই মনোযোগ সহকারে পড়ুন প্রাইভেট প্রতিষ্ঠান মধুমতি ব্যাংক লিমিটেড এবং সেগুলিকে আপনার যোগ্যতার সাথে মিলিয়ে নিন, অবশেষে,আপনি চাকরির সাথে পরিচিত যদি মনে করেন, তাহলে আপনার সাম্প্রতিক CV জমা দিন বা ইমেল করুন।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে দেখুন

যারা মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিসিয়াল নোটিশ

আসসালামু আলাইকুম আশা করি আজকের মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Modhumoti Bank এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন পদ্ধতি

আপনি যে পদ্ধতিতে আবেদন করতে চান মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সেই পদ্ধতি অনুযায়ী, আপনাকে মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন প্রক্রিয়া করতে হবে, আমরা আপনাকে জানাতে চাই যে, মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন প্রক্রিয়া অনলাইন। প্রথমে bdjobs.com এর আবেদনের ওয়েবসাইটে যান, অথবা আপনার সাম্প্রতিক বিবরণ কোম্পানির hr ইমেল পাঠান। শুধু উপরের বিভাগটি দেখুন, আমরা চাকরির আবেদনের জন্য এপ্লাই নাও বাটন যুক্ত করেছি। মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Apply now

সংস্থা :Modhumoti Bank Limited
মোট পদ :Management Trainee
অনলাইনে আবেদন শুরু :Running
আবেদনের শেষ সময় :21 November 2023
আবেদন ফি:N/A
আবেদন মাধ্যম:অনলাইন
বয়স সীমা১৮ থেকে ৩০ পর্যন্ত
শিক্ষাগত যোগ্যতানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
বেতন :নিচে দেখুন
চাকুরীর বিভাগনিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
কর্মস্থল:বাংলাদেশের যে কোন স্থানে
চাকরির ধরণ :ফুল টাইম
চাকরির উৎসNewspaper Job
অন্যান্য সুবিধা 
কোম্পানির নামModhumoti Bank
কোম্পানি টাইপPrivate Bank
Official Website:Click Here
Facebook Page Link :Click Here
Youtube Channel Link :Click Here
Telegram Channel Link :Click Here
 

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর খবর

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য অনেকেই অপেক্ষা করছেন- সাম্প্রতিক সময়ে আমাদের জানানো হয়েছে যে, মধুমতি ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন মধুমতি ব্যাংক চাকরির উপলভ্যতা, মধুমতি ব্যাংক লিমিটেড সাম্প্রতিক চাকরি, মধুমতি ব্যাংক লিমিটেড চাকরির বিজ্ঞপ্তি, মধুমতি ব্যাংক লিমিটেড চাকরি, মধুমতি ব্যাংক লিমিটেড চাকরির খবর, মধুমতি ব্যাংক লিমিটেড চাকরি চেক করার প্রক্রিয়া অনুযায়ী আপডেট, মধুমতি ব্যাংক লিমিটেড বিডি জবস ক্যারিয়ার থেকে চাকরির বিজ্ঞপ্তি। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন https://career.modhumotibank.net/

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Bdjobs আবেদন লিংক হলো –https://career.modhumotibank.net/

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন উৎস হলো https://career.modhumotibank.net/

সম্পূর্ণ বিবরণ পড়ুন এই মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সম্পর্কে ,অনলাইন আবেদন প্রক্রিয়া আবেদনপত্র ডাউনলোড করুন , আবেদন ফি জমা দিন |

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদনপত্র কীভাবে ডাউনলোড করতে হয় দেখে নিন:

  • প্রবেশ করুন মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই লিঙ্কে –
  • https://career.modhumotibank.net/
  • আবেদন পত্রে চাপ দিন।
  • আপনার অবস্থান নির্বাচন করুন, যে পদে আপনি যোগ দিতে আগ্রহী |
  • ক্লিক করুন পরবর্তী বোতামে
  • আবেদন পদ্ধতি অনুযায়ী
  • আপনি প্রিমিয়াম সদস্য হলে alljobs.teletalk.com.bd – নির্বাচন করুন হ্যাঁ – অন্যথায়, “না” নির্বাচন করুন।
  • অবশেষে মধুমতি ব্যাংক লিমিটেড চাকরির আবেদনপত্র খুলবে।
  • আবেদনপত্র এ আপনার তথ্য সঠিকভাবে পূরণ করুন এবং পরবর্তী ধাপে যান।
  • আপনার সাম্প্রতিক রঙিন ছবি এবং স্বাক্ষর ফটো আপলোড করুন।
  • তারপর”আবেদন জমা দিন” বোতামে ক্লিক করুন।
  • সবশেষে, আপনার মধুমতি ব্যাংক লিমিটেড লিমিটেডের আবেদনকারীর কপি ডাউনলোড করুন এবং ভবিষ্যতের রেফারেন্সের জন্য একটি প্রিন্টআউট নিন।

তাই এই Bank চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ ,হল এককভাবে চাকরিপ্রার্থীদের জন্য একটি কর্মজীবনের সুযোগ যারা ক্যারিয়ার গড়তে আগ্রহী সরকারি পেশায়|

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ চাকরির ধরন কি?

মধুমতি ব্যাংক লিমিটেড ম্যানেজমেন্ট ট্রেইনি চাকরির ধরন হচ্ছে এটি একটি বেসরকারি চাকরি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আওতায় এ প্রতিষ্ঠানটি নিয়োজিত রয়েছে। বেসরকারি চাকরি মানে নিরাপত্তা তাই বেশিরভাগ শিক্ষিত বেকার যুবকরা বেসরকারি চাকরির প্রত্যাশা করে থাকেন। কারণ জীবন আর কিছু হোক বা না হোক বেসরকারি চাকরি চলে যাওয়ার কোন ভয় থাকেনা। এখানে কাজের চাপ কম এবং এককালীন পেনশন পাওয়া যায় যার কারণে সবাই ভাবে বেসরকারি চাকরি সেরা।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ কোন জেলার মানুষরা আবেদন করতে পারবেন?

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এখানে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন সে বিষয়ে সার্কুলারে ভালোভাবে দেওয়া আছে। প্রায় চাকরির ক্ষেত্রে সকল জেলার প্রার্থীরা আবেদন করা সুযোগ থাকে কিন্তু ভিন্ন ভিন্ন কিছু চাকরির আবেদনের ক্ষেত্রে কিছু স্পেসিফিক জেলার প্রার্থীরা আবেদন করা হয়। যদি ভালোভাবে জানতে চান তাহলে উপরে বা নিচে সার্কুলার টি দেওয়া আছে আপনারা ভালোভাবে চেক করে দেখে নিতে পারেন।

ম্যানেজমেন্ট ট্রেইনি শূন্য পদ কতটি?

মধুমতি ব্যাংক লিমিটেড ম্যানেজমেন্ট ট্রেইনি এই চাকরির ক্ষেত্রে শূন্যপদ হচ্ছে () শূন্য পদের দিকে না তাকিয়ে আপনি আগে দেখতে থাকুন যে আপনার যোগ্যতা অনুযায়ী কোন শূন্য পদ আছে কিনা যদি থাকে দ্রুত আবেদন করে ফেলুন। কারণ শূন্য পদ বেশিরভাগ খালি থাকে না। আপনি দেখার সাথে সাথে আবেদন করে ফেলুন।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ শিক্ষাগত যোগ্যতা কি?

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এ নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে কি কি যোগ্যতা প্রয়োজন হবে সেটি নিয়োগ বিজ্ঞপ্তির ফর্মে নিচে ভালোভাবে দেওয়া আছে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তি শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে জানতে আগ্রহী হন, তাহলে বিজ্ঞপ্তি ফরম এর নিচে অথবা মধ্যখানে ভালোভাবে দেখে নিতে পারেন।

Modhumoti Bank Limited Job Circular 2023 আবেদনের মাধ্যম কি?

Modhumoti Bank Limited Job Circular 2023 বর্তমানে সরকারি বলেন বেসরকারি বলেন বেশিরভাগ ক্ষেত্রে, আবেদন করার মাধ্যম তাকে অনলাইনে, এক্ষেত্রে কিছু কিছু সরকারি চাকরিতে আবেদন করতে হয় ডাকযুগে। আপনি নিয়োগ বিজ্ঞপ্তি নিচে যদি লিংক দেওয়া থাকে তাহলে অনলাইনে মাধ্যমে আবেদন করে ফেলতে পারবেন আর যদি লিংক না থাকে তাহলে নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নিতে পারেন।

ব্যাংকের মালিক

মধুমতি ব্যাংকের মালিক কে?
মধুমতি ব্যাংকের মালিক হলো- ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস

ঢাকা ব্যাংকের মালিক কে?
ঢাকা ব্যাংকের মালিক হলো- জনাব আব্দুল হাই সরকার।

পূবালী ব্যাংকের মালিক কে?
পূবালী ব্যাংকের মালিক হলো- মনজুরুর রহমান।

ইসলামী ব্যাংকের মালিক কে?
ইসলামী ব্যাংকের মালিক হলো- এস আলম গ্রুপ।

সিটি ব্যাংকের মালিক কে?
সিটি ব্যাংকের মালিক হলো- তাবাসসুম কায়সার।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

এমন অনেক লোক রয়েছে মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এর জন্য অপেক্ষা করছেন। আমাদের জানানো হয়েছিল যে সাম্প্রতিক সময়ে মধুমতি ব্যাংক লিমিটেড কর্তৃপক্ষ বাংলাদেশের চারপাশে প্রয়োজনীয় কর্তৃপক্ষ অনুযায়ী বিভিন্ন পদের জন্য একটি নতুন বেসরকারি চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ ঘোষণা করেছে।

মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সাম্প্রতিক চাকরির সার্কুলার, তথ্য যেমন মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩,নতুন চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ .সাম্প্রতিক চাকরির বিজ্ঞপ্তি ২০২৩ বাংলাদেশ মধুমতি ব্যাংক লিমিটেড নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এবং আরও অনেক কিছু পরীক্ষা করার প্রক্রিয়া অনুসারে Banglate.net Here.

Advertisement
Advertisement

Leave a Comment