ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৪| Walton Hi-Tech

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৪ শোরুমে সেলস অফিসার নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Walton Hi-Tech Industries Plc Job Circular 2023 সকল নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি ওয়ালটন হাই – টেক চাকরির সমস্ত সকল তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

প্রতিষ্ঠানের নামওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ
চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানWalton Hi-Tech Industries Plc
পদের সংখ্যাRegional Sales Manager
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতাএসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ5 November 2023
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃক্লিক করুন

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৪ এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন ।

আপনি কি ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৪ নিয়োগ বিজ্ঞপ্তি খুঁজছেন? যদি খুঁজে থাকেন তাহলে আপনি ঠিক এ জায়গায় এসেছেন। আমরা এই ওয়েবসাইটে বিভিন্ন ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি। প্রত্যেক নিয়োগ বিজ্ঞপ্তির মত নিয়োগ এই বিজ্ঞপ্তিতেও আপনারা সবকিছু বিস্তারিত জানতে পারবেন। এখানে আপনারা কিভাবে চাকরির জন্য আবেদন করবেন সে সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি।

তাই আপনি যদি Walton Hi-Tech Industries Plc Job Circular 2023 এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে আবেদন করার জন্য একজন যোগ্য ও আগ্রহী প্রার্থী হন তাহলে দেরি না করে খুব শীঘ্রই কর্তৃপক্ষের দেওয়া নির্দেশনা অনুযায়ী নির্দিষ্ট সময়ের মধ্যে আবেদন করে ফেলুন। আমরা আমাদের ওয়েবসাইটে বাংলাদেশের সকল সরকারি ও বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি এবং নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করে থাকি আমরা এই পোস্টটে Walton Hi-Tech Industries Plc Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারিত আলোচনা করেছি। ভালো লাগলে অন্য জনের সাথে শেয়ার করতে পারবেন।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ কি কি পেতে পারেন। যেমন আবেদন করার জন্য আপনার মধ্যে কি কি যোগ্যতা ও অভিজ্ঞতা থাকতে হবে এবং আবেদন করার শুরুর তারিখ, আবেদন করার শেষ তারিখ আবেদন করার পদ্ধতি সহ সকল বিস্তারিত তথ্য নিচে তুলে ধরা হলো। আর হ্যাঁ নতুন নতুন চাকরির খবর পেতে আমাদের ওয়েবসাইট ভিজিট করতে ভুলবেন না।

  • সংস্থা: ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩
  • বিজ্ঞপ্তি প্রকাশ: 28 October 2023
  • ক্যাটাগরি: Private Company Job
  • শূন্যপদের সংখ্যা: Regional Sales Manager
  • চাকরির ধরণ: ফুল টাইম
  • কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান
  • বেতন: নিচে দেখুন
  • আবেদন মাধ্যম: অনলাইন
  • আবেদন ফি: N/A
  • অনলাইনে আবেদন শুরু: 28 October 2023
  • আবেদনের শেষ সময়: 5 November 2023

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ সংক্ষেপে দেখুন

যারা ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ পোস্ট এবং শূন্যপদ

আপনার তথ্যের জন্য, ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ সম্প্রতি প্রকাশিত বিভিন্ন পদে অনেক লোককে নিয়োগ দেবে। আপনি প্রাইভেট কোম্পানির নিয়োগ ২০২৩ এবং টেবিলের উপরে দেখতে পারেন, ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এখানে আমরা নিয়োগ আপডেট পোস্ট এবং শূন্যপদ এর তথ্য যোগ করেছি।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এর খবর

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এর জন্য অনেকেই অপেক্ষা করছেন- সাম্প্রতিক সময়ে আমাদের জানানো হয়েছে যে, ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ কর্তৃপক্ষ বাংলাদেশের বিভিন্ন পদের জন্য একটি নতুন চাকরির বিজ্ঞপ্তি ঘোষণা করেছে।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এবং অন্যান্য চাকরির সার্কুলার তথ্য যেমন ওয়ালটন গ্রুপের চাকরির উপলভ্যতা, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি সাম্প্রতিক চাকরি, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি চাকরির বিজ্ঞপ্তি, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি চাকরি, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি চাকরির খবর, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি চাকরি চেক করার প্রক্রিয়া অনুযায়ী আপডেট, ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি লিমিটেড বিডি জবস ক্যারিয়ার থেকে চাকরির বিজ্ঞপ্তি। তাই আর দেরি কেন, আজই আবেদন করুন।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ অফিসিয়াল নোটিশ

আসসালামু আলাইকুম আশা করি আজকের ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

ওয়ালটন হাই - টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩

Send Your CV: jobs@waltonbd.com

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ আবেদন পদ্ধতি

আপনি যে পদ্ধতিতে আবেদন করতে চান ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ সেই পদ্ধতি অনুযায়ী, আপনাকে ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ আবেদন প্রক্রিয়া করতে হবে, আমরা আপনাকে জানাতে চাই যে, ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ আবেদন প্রক্রিয়া অনলাইন। প্রথমে bdjobs.com এর আবেদনের ওয়েবসাইটে যান, অথবা আপনার সাম্প্রতিক বিবরণ কোম্পানির hr ইমেল পাঠান। শুধু উপরের বিভাগটি দেখুন, আমরা চাকরির আবেদনের জন্য এপ্লাই নাও বাটন যুক্ত করেছি। ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ Apply now

সংস্থা :ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ
মোট পদ :Regional Sales Manager
অনলাইনে আবেদন শুরু :28 October 2023
আবেদনের শেষ সময় :5 November 2023
আবেদন ফি:N/A
আবেদন মাধ্যম:অনলাইন
বয়স সীমা১৮ থেকে ৩০ পর্যন্ত
শিক্ষাগত যোগ্যতানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
বেতন :নিচে দেখুন
চাকুরীর বিভাগনিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
কর্মস্থল:বাংলাদেশের যে কোন স্থানে
চাকরির ধরণ :ফুল টাইম
চাকরির উৎসNewspaper jobs
অন্যান্য সুবিধা 
কোম্পানির নামWalton Hi – Tech Limited
কোম্পানি টাইপPrivate Company Job
Official Website:Click Here
Facebook Page Link :Click Here
Youtube Channel Link :Click Here
Telegram Channel Link :Click Here
 

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ গুরুত্ব

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ বর্তমান বাংলাদেশে, নতুন প্রাইভেট কোম্পানির চাকরির নিয়োগ অনেকেই খুঁজছেন। আমরা বলি যে এই চাকরির বিজ্ঞপ্তিটি তাদের জন্য সেরা বেসরকারি চাকরির সুযোগ, বিশেষ করে যারা হাই – টেক ইন্ডাস্ট্রিজ তৈরি করতে আগ্রহী তাদের জন্য। তাদের কর্মজীবন বেসরকারী চাকরী খাতে ।

তাই মনোযোগ সহকারে পড়ুন প্রাইভেট প্রতিষ্ঠান ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ এবং সেগুলিকে আপনার যোগ্যতার সাথে মিলিয়ে নিন, অবশেষে,আপনি চাকরির সাথে পরিচিত যদি মনে করেন, তাহলে আপনার সাম্প্রতিক CV জমা দিন বা ইমেল করুন।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ চাকরির ধরন কি?

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ চাকরির ধরন হচ্ছে এটি একটি বেসরকারি চাকরি। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আওতায় এ প্রতিষ্ঠানটি নিয়োজিত রয়েছে। বেসরকারি চাকরি মানে নিরাপত্তা তাই বেশিরভাগ শিক্ষিত বেকার যুবকরা বেসরকারি চাকরির প্রত্যাশা করে থাকেন। কারণ জীবন আর কিছু হোক বা না হোক বেসরকারি চাকরি চলে যাওয়ার কোন ভয় থাকেনা। এখানে কাজের চাপ কম এবং এককালীন পেনশন পাওয়া যায় যার কারণে সবাই ভাবে বেসরকারি চাকরি সেরা।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ কোন জেলার মানুষরা আবেদন করতে পারবেন?

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এখানে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন সে বিষয়ে সার্কুলারে ভালোভাবে দেওয়া আছে। প্রায় চাকরির ক্ষেত্রে সকল জেলার প্রার্থীরা আবেদন করা সুযোগ থাকে কিন্তু ভিন্ন ভিন্ন কিছু চাকরির আবেদনের ক্ষেত্রে কিছু স্পেসিফিক জেলার প্রার্থীরা আবেদন করা হয়। যদি ভালোভাবে জানতে চান তাহলে উপরে বা নিচে সার্কুলার টি দেওয়া আছে আপনারা ভালোভাবে চেক করে দেখে নিতে পারেন।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ শূন্য পদ কতটি?

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এই চাকরির ক্ষেত্রে শূন্যপদ হচ্ছে (10) শূন্য পদের দিকে না তাকিয়ে আপনি আগে দেখতে থাকুন যে আপনার যোগ্যতা অনুযায়ী কোন শূন্য পদ আছে কিনা যদি থাকে দ্রুত আবেদন করে ফেলুন। কারণ শূন্য পদ বেশিরভাগ খালি থাকে না। আপনি দেখার সাথে সাথে আবেদন করে ফেলুন।

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ শিক্ষাগত যোগ্যতা কি?

ওয়ালটন হাই – টেক ইন্ডাস্ট্রিজ নিয়োগ ২০২৩ এ নিয়োগ বিজ্ঞপ্তির ক্ষেত্রে কি কি যোগ্যতা প্রয়োজন হবে সেটি নিয়োগ বিজ্ঞপ্তির ফর্মে নিচে ভালোভাবে দেওয়া আছে। আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তি শিক্ষাগত যোগ্যতা সম্বন্ধে জানতে আগ্রহী হন, তাহলে বিজ্ঞপ্তি ফরম এর নিচে অথবা মধ্যখানে ভালোভাবে দেখে নিতে পারেন।

Walton Hi-Tech Industries Plc Job Circular 2023 আবেদনের মাধ্যম কি?

Walton Hi-Tech Industries Plc Job Circular 2023 বর্তমানে সরকারি বলেন বেসরকারি বলেন বেশিরভাগ ক্ষেত্রে, আবেদন করার মাধ্যম তাকে অনলাইনে, এক্ষেত্রে কিছু কিছু সরকারি চাকরিতে আবেদন করতে হয় ডাকযুগে। আপনি নিয়োগ বিজ্ঞপ্তি নিচে যদি লিংক দেওয়া থাকে তাহলে অনলাইনে মাধ্যমে আবেদন করে ফেলতে পারবেন আর যদি লিংক না থাকে তাহলে নিয়োগ বিজ্ঞপ্তিটি ভালোভাবে পড়ে নিতে পারেন।

Advertisement
Advertisement

Leave a Comment