পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ | Padakhep Ngo Job Circular 2023

পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Padakhep Ngo Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ সমস্ত তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

চাকরির ধরন বেসরকারি চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানপদক্ষেপ এনজিও
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখSee Circular 👇👇
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃ
ক্লিক করুন

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদনের শেষ তারিখ

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি পদক্ষেপ এনজিও এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন । তো যাই হোক আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান । তাহলে নিচে অনেক ইনফরমেশন দেওয়া আছে আপনারা বিস্তারিত জেনে তারপর আবেদন করে নিতে পারেন ।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

পদক্ষেপ এনজিও এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে দেখুন

যারা পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিসিয়াল নোটিশ

সাম্প্রতিক পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি 2023 প্রকাশ করা হয়েছে । পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র ১৯৮৬সালে বরিশাল জেলার একটি ছোট প্রত্যন্ত গ্রামে নিজস্ব সম্পদ নিয়ে এনজিওটি প্রচেষ্টা শুরু হয় । সংগঠনটির সুবিধাবঞ্চিত এবং সবচেয়ে ঝুঁকিপূর্ণ মানুষের বিশেষ করে গ্রামীণ ও শহরাঞ্চলের নারী ও শিশুদের আর্থ-সামাজিক অবস্থার উন্নতি করা ।

এটি একটি জাতীয় এনজিও হিসেবে বিবেচিত হয়েছে । অনেক বাধা অতিক্রম করে সফলভাবে এগিয়ে চলেছে এবং বর্তমানে সারা দেশে কাজ করছে । এনজিও টি বিভিন্ন এলাকায় যেমন হাওড়, বাওড়, পাহাড়ি অঞ্চল, চর, উপজাতি, উপকূলীয় অঞ্চল এবং মঙ্গা-প্রভাবিত অঞ্চলেও তার কার্যক্রম সম্প্রসারিত করেছে ।

নতুন সরকারি চাকরি খবর জানতে পেইজ বুক পেইজে লাইক করে রাখুন…..ফেসবুক পেজ লিঙ্কঃ ক্লিক করুন
নতুন ছোট বড় চাকরির খবর জানতে টেলিগ্রাম চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন….টেলিগ্রাম পেজ লিঙ্কঃ ক্লিক করুন
নতুন নিয়োগক্লিক করুন
সরকারি চাকরি খবরক্লিক করুন
পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২২ | Padakhep Ngo Job Circular 2022

বর্তমানে পদাক্ষেপ ১৪ টি জোনাল অফিস, ৬১টি এরিয়া অফিস এবং ৩৫০টি শাখা / প্রকল্প অফিসের মাধ্যমে সারা দেশে তার উন্নয়ন কার্যক্রম পরিচালনা করছে । padakhep manabik unnayan kendra job circular 2022 এ যোগ্য ব্যাক্তিদের অগ্রাধিকার দেওয়া হবে । আপনি যদি নিম্ন পদের জন্য় আবেদন করতে চান তাহলে পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এর সকল তথ্য পড়ে আবেদন করতে হবে ;

পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২২ | Padakhep Ngo Job Circular 2022
পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২২ | Padakhep Ngo Job Circular 2022

আসসালামু আলাইকুম আশা করি আজকের পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব ।

এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

Advertisement
Advertisement

Leave a Comment