জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Janata Bank Job circular 2023

জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Janata Bank Job circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি জনতা ব্যাংক চাকরির সমস্ত তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানজনতা ব্যাংক
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ13/02/2023
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃ
ক্লিক করুন

জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদনের শেষ তারিখ

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি জনতা ব্যাংক চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন । তো যাই হোক আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান । তাহলে নিচে অনেক ইনফরমেশন দেওয়া আছে আপনারা বিস্তারিত জেনে তারপর আবেদন করে নিতে পারেন ।

জনতা ব্যাংক বিজ্ঞপ্তি ২০২২ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

জনতা ব্যাংক বিজ্ঞপ্তি ২০২২ এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

জনতা ব্যাংক ২০২২ সংক্ষেপে দেখুন

যারা জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ জনতা ব্যাংক বিজ্ঞপ্তি ২০২২ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

Last Date : 13/02/2023

How To Apply : Click Here

More Jobs : Read More..

সংস্থা :
মোট পদ : ২২ টি
অনলাইনে আবেদন শুরু : ১০ অক্টোবর ২০২২
আবেদনের শেষ সময় : ০৯ নভেম্বর ২০২২
আবেদন ফি: ১০০ – ৬০০/- টাকা
আবেদন মাধ্যম: অনলাইন
বয়স সীমা18/30
শিক্ষাগত যোগ্যতানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
অভিজ্ঞতার প্রয়োজনীয়তানিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
বেতন : নিচে দেখুন
চাকুরীর বিভাগনিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থানে
চাকরির ধরণ : ফুল টাইম
চাকরির উৎসনিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
অন্যান্য সুবিধা
কোম্পানির নামজনতা ব্যাংক
কোম্পানি টাইপনিচে অফিসার নিয়োগ বিজ্ঞপ্তি তে দেখুন
Official Website:Click Here
Facebook Page Link :Click Here
Youtube Channel Link :Click Here
Telegram Channel Link :Click Here
Click Here

জনতা ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ অফিসিয়াল নোটিশ

আসসালামু আলাইকুম আশা করি আজকের জনতা ব্যাংক বিজ্ঞপ্তি ২০২২ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

বিশেষ দ্রষ্টব্য : এছাড়াও আজকের আরো অন্য কিছু চাকরির খবর জানতে চাইলে এই ওয়েবসাইটে প্রতিনিয়ত চাকরির খবর প্রকাশিত হয় । আপনি যদি নতুন সরকারি চাকরির খবর পেতে চান তাহলে সরকারি চাকরি যেখানে লেখা আছে সেখানে ক্লিক করলে আপনারা পেয়ে যাবেন । এছাড়াও যদি ব্যাংকের চাকরির খবর জানতে চান । এনজিওর চাকরীর খবর জানতে চান বিভিন্ন কোম্পানির চাকরির খবর জানতে চান তাহলে দেখে নিতে পারেন । এছাড়াও আপনি যদি ব্লগিং সেক্টরে মানে ডিজিটাল মার্কেটিং সেক্টরে কিছু একটা করতে চান ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন । Click here

Advertisement
Advertisement

Leave a Comment