ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ Islamic foundation Job Circular 2023

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Islamic foundation Job Circular 2023 সকল নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি ইসলামিক ফাউন্ডেশন চাকরির সমস্ত সকল তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

চাকরির ধরন বেসরকারি চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানইসলামিক ফাউন্ডেশন
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ১৫ জুন ২০২৩
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃ
ক্লিক করুন
ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ ২০২৩ Islamic foundation Job Circular 2023

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদনের শেষ তারিখ

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি ইসলামিক ফাউন্ডেশন এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন । তো যাই হোক আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান । তাহলে নিচে অনেক ইনফরমেশন দেওয়া আছে আপনারা বিস্তারিত জেনে তারপর আবেদন করে নিতে পারেন ।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

ইসলামিক ফাউন্ডেশন এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে দেখুন

যারা ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ ইসলামিক ফাউন্ডেশন বিজ্ঞপ্তি ২০২৩ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিসিয়াল নোটিশ

সূত্র, দৈনিক যুগান্তর : ২৩ মে ২০২৩

আবেদনের শুরুর তারিখ :২৪ মে ২০২৩

আবেদনের শেষ তারিখ : ১৫ জুন ২০২৩

আবেদনের লিংকঃ http://mbcmlp.teletalk.com.bd

আসসালামু আলাইকুম আশা করি আজকের ইসলামিক ফাউন্ডেশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

বিশেষ দ্রষ্টব্য : এছাড়াও আজকের আরো অন্য কিছু চাকরির খবর জানতে চাইলে এই ওয়েবসাইটে প্রতিনিয়ত চাকরির খবর প্রকাশিত হয় । আপনি যদি নতুন সরকারি চাকরির খবর পেতে চান তাহলে সরকারি চাকরি যেখানে লেখা আছে সেখানে ক্লিক করলে আপনারা পেয়ে যাবেন । এছাড়াও যদি ব্যাংকের চাকরির খবর জানতে চান । এনজিওর চাকরীর খবর জানতে চান বিভিন্ন কোম্পানির চাকরির খবর জানতে চান তাহলে দেখে নিতে পারেন । এছাড়াও আপনি যদি ব্লগিং সেক্টরে মানে ডিজিটাল মার্কেটিং সেক্টরে কিছু একটা করতে চান ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন । Click here

ইসলামিক ফাউন্ডেশন এর কাজ কি ?

ইসলামিক ফাউন্ডেশন বাংলাদেশ হল গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ধর্মবিষয়ক মন্ত্রণালয়ের অধীনস্থ একটি সরকারি প্রতিষ্ঠান যেটি ইসলামের আদর্শ ও মূল্যবোধ প্রচার করে এবং সে সম্পর্কিত কার্যক্রম পরিচালনা করে।

ইসলামিক ফাউন্ডেশন কি সরকারি ?

বঙ্গবন্ধু প্রতিষ্ঠিত ইসলামিক ফাউন্ডেশন এখন সরকারী অর্থে পরিচালিত মুসলিম বিশ্বের অন্যতম একটি বৃহৎ সংস্থা হিসেবে নন্দিত। ইসলামিক ফাউন্ডেশনের প্রধান কার্যালয় আগারগাঁও, শেরেবাংলা নগর ছাড়াও বায়তুল মোকাররমস্থ অফিসে প্রধান কার্যালয়ের কয়েকটি বিভাগীয় কার্যালয় রয়েছে।

ইসলামিক ফাউন্ডেশন কে কখন প্রতিষ্ঠা করেন ?

ইসলামের প্রচার-প্রসারের লক্ষ্যে বাংলাদেশের মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ১৯৭৫ সালের ২২ মার্চ এক অধ্যাদেশবলে ‘ইসলামিক ফাউন্ডেশন’ প্রতিষ্ঠা করেন। ২৮ মার্চ ১৯৭৫ সালে ‘ইসলামিক ফাউন্ডেশন এ্যাক্ট’ প্রণীত হয়।

Advertisement
Advertisement

Leave a Comment