সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ | DSS Job Circular 2023

সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি DSS Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি সমাজসেবা অধিদপ্তর চাকরির সমস্ত তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সমাজসেবা অধিদপ্তর জব সার্কুলার 2023 বাংলাদেশ বিমান বাহিনী ওয়েবসাইটে একটি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে অনেক বেকার লোক বাংলাদেশ বিমান বাহিনীতে চাকরি করতে চাই । এটিই বেকার ব্যক্তির জন্য অনেক গুরুত্বপূর্ণ চাকরির খবর । বর্তমান অবস্থায় যারা বেকার রয়েছেন তাদের জন্য একটি গুরুত্বপূর্ণ চাকরির খবর । আপনি যদি চাকরি না করে বেকার অবস্থায় বসে আছেন তাহলে আপনার জন্য এটি একটি দুর্দান্ত সুযোগ । আপনি যদি এই সংক্রান্ত চাকরিতে আবেদন করতে আগ্রহী হন তাহলে অল্প সময়ের মধ্যে আবেদন করে দেওয়া উচিত । সমাজসেবা অধিদপ্তর হচ্ছে বাংলাদেশের একটি আকর্ষণীয় সরকারি চাকরি । সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি সংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে আমাদের ওয়েবসাইটে বিস্তারিত জানতে পারবেন । সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তির সকল নিয়মাবলী নির্দেশনার বিবরণ যাচাই করে এবং যদি আপনার শিক্ষাগত যোগ্যতা ও অন্যান্য অভিজ্ঞতার সাথে উক্ত চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি উল্লেখিত যোগ্যতার সাথে মিলে যায় তবে সমাজসেবা অধিদপ্তর বিজ্ঞপ্তিতে উল্লেখিত আবেদন ফরম পূরণ সংক্রান্ত নির্দেশনা নিয়মাবলী অনুসরণ পূর্বক যত তাড়াতাড়ি সম্ভব আবেদন করে ফেলুন। আবেদনপত্র পূরণের ক্ষেত্রে অবশ্যই লক্ষ্য রাখতে হবে যেন কোনরূপ বন্যা হয় এবং আবেদনপত্র জমাদান করার পূর্বে প্রার্থীর নিত্য সঠিক সে বিষয়ে শতভাগ নিশ্চিত হবেন।

সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সম্মানিত চাকরিপ্রত্যাশী ভাই আপনি কি সমাজসেবা অধিদপ্তর সন্ধান করছেন আজ সমাজসেবা অধিদপ্তর তাদের অফিসিয়াল ওয়েবসাইটে একটি নতুন কাজের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে আপনি আমাদের অফিসিয়াল ওয়েবসাইটে সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি চিত্র সমাজসেবা অধিদপ্তর নিয়োগ পরীক্ষার এডমিট কার্ড বাংলাদেশ বিমান বাহিনীর পরীক্ষার ফলাফল, চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি পিডিএফ ফাইলটি পরীক্ষা করতে পারেন আপনি আমাদের ওয়েবসাইটে সকল চাকরির খবর চাকরির পরীক্ষার সময়সূচি চাকরির পরীক্ষার ফলাফল এবং আবেদন শুরুর তারিখ এবং শেষ তারিখ কবে সম্বন্ধে বিস্তারিত তথ্য পাবেন আমরা প্রতিদিন বিভিন্ন ধরনের চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকি প্রতিদিন আমরা বেসরকারি চাকরি সরকারি চাকরি আইনজীবীর চাকরি কোম্পানির চাকরির বিভিন্ন ধরনের সাপ্তাহিক চাকরির চাকরির চুক্তিভিত্তিক চাকরি ইত্যাদি খবর প্রকাশ করে থাকে সুতরাং এখানে প্রতিনিয়ত আমাদের সাথে যুক্ত থাকুন ।

সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

সম্মানিত চাকরিপ্রত্যাশী বন্ধু নিচে আমাদের টেলিগ্রাম চ্যানেলের লিংক দেওয়া আছে আমাদের সাথে যুক্ত থাকতে পারবেন। এছাড়াও ফেসবুকের লিংক ইউটিউব এর লিংক সহ দেওয়া আছে। আমরা আপনাকে জানাতে পেরে খুব খুশি যে সম্প্রীতি একটি সরকারি চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ যে চাকরি যে চাকরির বিজ্ঞপ্তি টি হল সমাজসেবা অধিদপ্তর । এখানে আপনারা পাবেন চাকরির নিয়োগ বিজ্ঞপ্তির বিবরণ আবেদনের প্রক্রিয়া আবেদন শুরু তারিখ এবং আবেদনের শেষ তারিখ শূন্য পদের সংখ্যা ও সকল নির্দেশনাবলী নিয়মাবলী তথ্য সহ সবকিছু নিচে দেওয়া থাকবে আপনার একটু বিস্তারিত ধৈর্য ধরে দেখে নিবেন। আপনি যদি নিজেকে সঠিক মনে করেন মানে আপনি যদি মনে করেন যে এই চাকরির জন্য উপযুক্ত তাহলে সমাজসেবা অধিদপ্তর অংশ হতে তাড়াতাড়ি দেরি না করে আজকে আবেদন করে ফেলুন । আবেদনের শেষ তারিখ নিচে দেওয়া আছে যদি আবেদন শুরু হয়ে থাকে তাহলে দ্রুত আবেদন করতে পারেন ।

সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানসমাজসেবা অধিদপ্তর
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ ২৩ শে অক্টোবর, ২০২২ ।
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃ
ক্লিক করুন
সমাজসেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | DSS Job Circular 2022
বেসরকারি চাকরির খবর ২০২২

সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন একটি সার্কুলার প্রকাশ করা হয়েছে । এখানে আপনারা স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি প্রাপ্তি বাংলাদেশের সকল জেলা থেকে আবেদন করতে পারবেন । এই সার্কুলারে শুধুমাত্র ০১টি পদে লোক নিয়োগ করা হবে । উক্ত প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, এই ০১টি পদে মোট ৩০৮ জন লোক নিয়োগ করা হবে ।

সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • প্রতিষ্ঠানের নাম : সাইকো সোশ্যাল কাউন্সিলর ।
  • পদের নাম : চিকিৎসক ।
  • পদের সংখ্যা : ২১ জন ।
  • বেতন : ৩৫,০০০/- টাকা ।
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : সাইকোলজি বা, ক্লিনিক্যাল সাইকোলজি বিষয়ে স্নাতক বা স্নাতকোত্তর ডিগ্রি । মাইক্রোসফট অফিস ও ইন্টারনেট ব্রাউজিংয়ে জ্ঞান থাকতে হবে ।

🟥✅⬇️

  • পদের নাম : শিশু সুরক্ষা সমাজকর্মী ।
  • পদের সংখ্যা : ২৮৭ জন ।
  • বেতন : ২৫,০০০/- টাকা ।
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : স্নাতক ডিগ্রি । মাইক্রোসফট অফিস ও ইন্টারনেট ব্রাউজিংয়ে জ্ঞান থাকতে হবে ।

নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশ গ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে

আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে ।

আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে

আবেদন পত্রের সাথের সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা / নাগরিক সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (সত্যায়িত ফটো কপি) ও সদ্য তোলা রঙ্গিন পাসপোর্ট সাইজের ০৩ তিন কপি ছবি আবেদন পত্রের সাথে দাখিল করতে সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার মূল সনদ সাথে আনতে হবে ।

উল্লিখিত পদে আবেদন করার নিয়ম এবং মাধ্যম নিম্নে দেওয়া হলো

  • আবেদনের শেষ তারিখ : ২৩ শে অক্টোবর, ২০২২ ।
  • আবেদনের মাধ্যম : টেলিটক অনলাইনে ।
  • আবেদনের লিংক : https://des.gov.bd
  • আবেদনের ঠিকানা : অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত তথ্য দেখুন ।

আবেদনেরপত্র পূরণ ও পরীক্ষার ফী জমাদানের শেষ তারিখ ও সময় : ২৩শে অক্টোবর, বিকাল : ০৫:০০টা পর্যন্ত । ID প্রাপ্ত প্রার্থীগণ অনলাইনে আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফী জমা দিতে পারবেন ।

আসসালামু আলাইকুম আশা করি আজকের সমাজ সেবা অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

বিশেষ দ্রষ্টব্য : এছাড়াও আজকের আরো অন্য কিছু চাকরির খবর জানতে চাইলে এই ওয়েবসাইটে প্রতিনিয়ত চাকরির খবর প্রকাশিত হয় । আপনি যদি নতুন সরকারি চাকরির খবর পেতে চান তাহলে সরকারি চাকরি যেখানে লেখা আছে সেখানে ক্লিক করলে আপনারা পেয়ে যাবেন । এছাড়াও যদি ব্যাংকের চাকরির খবর জানতে চান । এনজিওর চাকরীর খবর জানতে চান বিভিন্ন কোম্পানির চাকরির খবর জানতে চান তাহলে দেখে নিতে পারেন । এছাড়াও আপনি যদি ব্লগিং সেক্টরে মানে ডিজিটাল মার্কেটিং সেক্টরে কিছু একটা করতে চান ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন । Click here

Advertisement
Advertisement

Leave a Comment