মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩ DNC Job Circular 2023

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি DNC Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাকরির সমস্ত তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানমাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ২৯ শে অক্টোবর, ২০২২
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃ
ক্লিক করুন
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন । তো যাই হোক আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান । তাহলে নিচে অনেক ইনফরমেশন দেওয়া আছে আপনারা বিস্তারিত জেনে তারপর আবেদন করে নিতে পারেন ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

যারা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, বাংলাদেশ নৌবাহিনীর নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩ ডাউনলোড করতে পারেন, আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩ প্রকাশ করা হয়েছে । এখানে আপনারা ৮ম শ্রেণি / জেএসসি পাসে বাংলাদেশের সকল জেলা থেকে আবেদন করতে পারবেন । এই সার্কুলারে শুধুমাত্র ০১টি পদে লোক নিয়োগ করা হবে । উক্ত প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, এই ১টি পদে ১১ জন লোক নিয়োগ করা হবে ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩

  • সংস্থা: বাংলাদেশ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর
  • বিজ্ঞপ্তি প্রকাশ: নিচে দেখুন
  • ক্যাটাগরি: নিচে দেখুন
  • শূন্যপদের সংখ্যা: নিচে দেখুন
  • চাকরির ধরণ: ফুল টাইম
  • কর্মস্থল: বাংলাদেশের যে কোন স্থান
  • বেতন: নিচে দেখুন
  • আবেদন ফি: নিচে দেখুন
  • আবেদন মাধ্যম: অনলাইন
  • অনলাইনে আবেদন শুরু: ০৫ য়ে অক্টোবর, ২০২১
  • আবেদনের শেষ সময়: ২৯ শে অক্টোবর, ২০২২

DNC Job Circular 2022 স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগের আওতাধীন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের রাজস্বখাততুক্ত নিম্নবর্ণিত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে সরাসরি নিয়োগের উদ্দেশ্য বর্ণিত নিয়মাবলী ও শর্তসাপেক্ষে বাংলাদেশের স্থায়ী নাগরিকদের নিকট হতে online- এ আবেদনপত্র আহ্বান করা যাচ্ছে ।

  • প্রতিষ্ঠানের নাম : স্বরাষ্ট্র মন্ত্রণালয় ।
  • পদের নাম : ড্রাইভার (গাড়ী চালক) ।
  • পদের সংখ্যা : ১১টি
  • বেতন : ৯,৭০০-২৩,৪৯০ টাকা ।

শিক্ষাগত যোগ্যতা : জুনিয়র স্কুল সাটিফিকেট (জেএসসি) বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ ।

অভিজ্ঞতা : প্রযোজ্য নয় ।

নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশ গ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে

আবেদনপত্রে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে ।

যেসকল জেলার প্রার্থীগণ আবেদন করতে পারবেন :
ঢাকা, গাজীপুর, মুন্সিগঞ্জ, নারায়ণগঞ্জ, নরসিংদী, মাদারীপুর, কিশোরগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোনা, শেরপুর, চট্টগ্রাম, কক্সবাজার, বান্দরবান, খাগড়াছড়ি, কুমিল্লা, বি-বাড়িয়া, চাঁদপুর, নোয়াখালী, ফেনী লক্ষ্মীপুর, সিলেট, হবিগঞ্জ, মৌলভীবাজার, সুনামগঞ্জ, নওগাঁ, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, বগুড়া, পাবনা, সিরাজগঞ্জ, রংপুর, দিনাজপুর, কুড়িগ্রাম, নীলফামারী, পঞ্চগড়, ঠাকুরগাঁও, খুলনা, সাতক্ষীরা, বাগেরহাট, যশোর, ঝিনাইদহ, কুষ্টিয়া, ভুলা, ফিরোজপুর, পটুয়াখালী, বরগুনা জেলা অন্যান্য জেলা থেকে আবেদন করতে পারবেন ।( উল্লেখ্য এতিম ও শারীরিক প্রতিবন্ধী এবং পোষ্য কোটার প্রার্থীগণ সকল জেলা হতে আবেদন করতে পারবেন) ।

উল্লিখিত পদে আবেদন করার মাধ্যম নিম্নে দেওয়া হলো

  • আবেদন কার্যক্রম শুরু : ০৫ য়ে অক্টোবর, ২০২১
  • আবেদনের শেষ তারিখ : ২৯ শে অক্টোবর, ২০২২
  • ওয়েবসাইট : https://dnc.teletalk.com.bd
  • আবেদনেরপত্র পূরণ ও পরীক্ষার ফী জমাদানের শেষ তারিখ ও সময় : ২৯শে অক্টোবর, ২০২২ পর্যন্ত ।

ID প্রাপ্ত প্রার্থীগণ অনলাইনে আবেদনপত্র Submit-এর সময় থেকে পরবর্তী ৭২ ঘন্টার মধ্যে এসএমএস এ পরীক্ষার ফী জমা দিতে পারবেন ।

আসসালামু আলাইকুম আশা করি আজকের ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব ।

এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২২ DNC Job Circular 2022
মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২২ DNC Job Circular 2022

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নিয়োগ ২০২৩

বিশেষ দ্রষ্টব্য : এছাড়াও আজকের আরো অন্য কিছু চাকরির খবর জানতে চাইলে এই ওয়েবসাইটে প্রতিনিয়ত চাকরির খবর প্রকাশিত হয় । আপনি যদি নতুন সরকারি চাকরির খবর পেতে চান তাহলে সরকারি চাকরি যেখানে লেখা আছে সেখানে ক্লিক করলে আপনারা পেয়ে যাবেন । এছাড়াও যদি ব্যাংকের চাকরির খবর জানতে চান । এনজিওর চাকরীর খবর জানতে চান বিভিন্ন কোম্পানির চাকরির খবর জানতে চান তাহলে দেখে নিতে পারেন । এছাড়াও আপনি যদি ব্লগিং সেক্টরে মানে ডিজিটাল মার্কেটিং সেক্টরে কিছু একটা করতে চান ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন । Click here

Advertisement
Advertisement

Leave a Comment