প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ PKB Job Circular 2023

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Probashi Kallyan Bank job circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি PKB Job Circular 2023 চাকরির সমস্ত তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

প্রবাসী কল্যাণ ব্যাংক অনলাইন আবেদন

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ নতুন একটি সার্কুলার প্রকাশ করা হয়েছে । এখানে আপনারা ৮ম শ্রেণী / মাধ্যমিক পাসে বাংলাদেশের সকল জেলা থেকে আবেদন করতে পারবেন । এই সার্কুলারে শুধুমাত্র ০৩টি পদে লোক নিয়োগ করা হবে । উক্ত প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, এই ০৩টি পদে মোট ২৮২ জন লোক নিয়োগ করা হবে ।

চাকরির ধরন বেসরকারি (Bank) চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানপ্রবাসী কল্যাণ ব্যাংক
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ2023
আবেদনের মাধ্যমে অনলাইন

অফিশিয়াল ওয়েবসাইট লিংক
click here
প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Probashi Kallyan Bank job circular 2022

প্রবাসী কল্যাণ ব্যাংক ২০২৩ আবেদনের শেষ তারিখ

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি প্রবাসী কল্যাণ ব্যাংক এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন । তো যাই হোক আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান । তাহলে নিচে অনেক ইনফরমেশন দেওয়া আছে আপনারা বিস্তারিত জেনে তারপর আবেদন করে নিতে পারেন ।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

প্রবাসী কল্যাণ ব্যাংক এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে দেখুন

যারা প্রবাসী কল্যাণ ব্যাংক বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ প্রবাসী কল্যাণ ব্যাংক নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিসিয়াল নোটিশ

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • পদের নাম : গাড়ি চালক ।
  • পদের সংখ্যা : ০৭ জন ।
  • বেতন : ৯,৩০০০-২২,৪৯০/- টাকা ।
  • শিক্ষাগত যোগ্যতা : অষ্টম শ্রেণি পাস ।

অভিজ্ঞতা : হালকা ও ভারী যানবাহন চালনায় বৈধ ড্রাইভিং লাইসেন্সধারী হতে হবে ।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • পদের নাম : নিরাপত্তা প্রহরী ।
  • পদের সংখ্যা : ১৭৬ জন ।
  • বেতন : ৮,২৫০-২০,০১০/- টাকা ।
  • শিক্ষাগত যোগ্যতা : মাধ্যমিক / সমমান ডিগ্রি ।

অভিজ্ঞতা : সেনাবাহিনী, বিডিআর, পুলিশ, আনসার বাহিনী হাতে অবসরপ্রাপ্তদের অগ্রাধিকার প্রদান করা হবে ।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

  • পদের নাম : অফিস সহায়ক ।
  • পদের সংখ্যা : ৯৯ জন ।
  • বেতন : ৮,২৫০-২০,০১০/- টাকা ।
  • শিক্ষাগত যোগ্যতা : মাধ্যমিক / সমমান ডিগ্রি ।
  • অভিজ্ঞতা : উল্লেখ নেই ।
  • কর্মস্থান : বাংলাদেশের যেকোনো স্থান ।

নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশ গ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে

আবেদনকারীকে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে ।

দায়িত্ব সমূহ : মাঠ পর্যায়ে চুক্তিবদ্ধ বীজ উৎপাদনকারী চাষীদের মাধ্যমে কোম্পানী কর্তৃক নির্ধারিত মান এবং উপাদান লক্ষ্যমাত্রা অনুযায়ী লক্ষ্যমাত্রা অর্জন । সহকারী প্রোগ্রাম অফিসার, বীজ প্রত্যায়ন এজেন্সী এবং চুক্তিবদ্ধ কোম্পানীর সাথে যোগাযোগের মাধ্যমে উৎপাদিত বীজের মাঠমান এবং বীজমান বজায় রেখে প্রত্যাশিত লক্ষ্যমাত্রা অর্জন করা ।

আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্রাদি সংযুক্ত করতে হবে

আবেদন পত্রের সাথের সকল শিক্ষাগত যোগ্যতা, জাতীয়তা / নাগরিক সনদপত্র ও অভিজ্ঞতার সনদপত্র (সত্যায়িত ফটো কপি) ও সদ্য তোলা রঙ্গিন পাসপোর্ট সাইজের ০২ তিন কপি ছবি আবেদন পত্রের সাথে দাখিল করতে সকল প্রকার শিক্ষাগত যোগ্যতার মূল সনদ সাথে আনতে হবে ।

উল্লিখিত পদে আবেদন করার নিয়ম এবং মাধ্যম নিম্নে দেওয়া হলো

  • আবেদন শুরুর তারিখ : ০৭ য়ে জুন, ২০২২ ।
  • আবেদনের শেষ তারিখ : ০৬ য়ে জুলাই, ২০২২ ।
  • আবেদন মাধ্যম : টেলিটক অনলাইনে ।
  • আবেদনের লিংক : http://pkb.teletalk.com.bd
  • আবেদনের ঠিকানা : অফিসিয়াল ওয়েবসাইটে বিস্তারিত তথ্য দেখুন ।

আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফী জমাদান শুরুর তারিখ ও সময় : ০৭ য়ে জুন, ২০২২, সকাল ১০:০০ টা এবং আবেদনপত্র পূরণ ও পরীক্ষার ফী জমাদান শেষ তারিখ ও সময় : ০৬ য়ে জুলাই, ২০২২ বিকাল ০৫:০০টা ।

উক্ত সময়সীমার মধ্যে (ইউজার আইডি) প্রাপ্ত প্রার্থীগণ অনলাইনে আবেদনপত্র সাবমিট এর সময় থেকে পরবর্তী ৭২ ঘণ্টার মধ্যে (এসএমএস) এর মাধ্যমে পরীক্ষার ফি জমা দিতে হবে ।

প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Probashi Kallyan Bank job circular 2022
প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ | Probashi Kallyan Bank job circular 2022

প্রবাসী কল্যাণ ব্যাংক ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

আসসালামু আলাইকুম আশা করি আজকের প্রবাসী কল্যাণ ব্যাংক নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

বিশেষ দ্রষ্টব্য : এছাড়াও আজকের আরো অন্য কিছু চাকরির খবর জানতে চাইলে এই ওয়েবসাইটে প্রতিনিয়ত চাকরির খবর প্রকাশিত হয় । আপনি যদি নতুন সরকারি চাকরির খবর পেতে চান তাহলে সরকারি চাকরি যেখানে লেখা আছে সেখানে ক্লিক করলে আপনারা পেয়ে যাবেন । এছাড়াও যদি ব্যাংকের চাকরির খবর জানতে চান । এনজিওর চাকরীর খবর জানতে চান বিভিন্ন কোম্পানির চাকরির খবর জানতে চান তাহলে দেখে নিতে পারেন । এছাড়াও আপনি যদি ব্লগিং সেক্টরে মানে ডিজিটাল মার্কেটিং সেক্টরে কিছু একটা করতে চান ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন । Click here

Advertisement
Advertisement

Leave a Comment