পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ Padakhep NGO Job Circular 2023

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Padakhep NGO Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি পদক্ষেপ এনজিও নিয়োগ ২০২৩ চাকরির সমস্ত তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

চাকরির ধরন বেসরকারি চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানপদক্ষেপ এনজিও
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ10 june 2023
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃ
ক্লিক করুন
পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Padakhep NGO Job Circular 2022

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদনের শেষ তারিখ

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি পদক্ষেপ এনজিও এই প্রতিষ্ঠানে চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন । তো যাই হোক আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান । তাহলে নিচে অনেক ইনফরমেশন দেওয়া আছে আপনারা বিস্তারিত জেনে তারপর আবেদন করে নিতে পারেন ।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই প্রতিষ্ঠান থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ সংক্ষেপে দেখুন

প্রতিষ্ঠানের নাম পদক্ষেপ এনজিও
চাকরি ধরনএনজিও নিয়োগ
পদের সংখ্যা০১ জন
পড়াশোনার যোগ্যতাস্নাতক ডিগ্রী ধারী
অভিজ্ঞাতাবছরের
কর্মস্থলগোপালগঞ্জ এর যেকোন উপজেলাতে
বেতন স্কেল৪২০০০/- টাকা
প্রার্থীর ধরননারী ও পুরুষ
বয়স সীমা৪৫ বছর
আবেদনের নিয়মসরাসরি/ডাকযোগের মাধ্যমে আবেদন করতে হবে
অফিসিয়াল সাইটClick Here
নতুন বিজ্ঞপ্তির সাইটClick Here
আবেদনের শেষ সময়10 june 2023
পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ Padakhep NGO Job Circular 2022

পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ অফিসিয়াল নোটিশ (Circular image)

যারা পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

Padakhep NGO Job Circular image
Padakhep NGO Job Circular image

পদক্ষেপ মানবিক উন্নয়ন কেন্দ্র নিয়োগ ২০২৩

আসসালামু আলাইকুম আশা করি আজকের পদক্ষেপ এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব । এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

Padakhep NGO Job Circular 2023

বিশেষ দ্রষ্টব্য : এছাড়াও আজকের আরো অন্য কিছু চাকরির খবর জানতে চাইলে এই ওয়েবসাইটে প্রতিনিয়ত চাকরির খবর প্রকাশিত হয় । আপনি যদি নতুন সরকারি চাকরির খবর পেতে চান তাহলে সরকারি চাকরি যেখানে লেখা আছে সেখানে ক্লিক করলে আপনারা পেয়ে যাবেন । এছাড়াও যদি ব্যাংকের চাকরির খবর জানতে চান । এনজিওর চাকরীর খবর জানতে চান বিভিন্ন কোম্পানির চাকরির খবর জানতে চান তাহলে দেখে নিতে পারেন । এছাড়াও আপনি যদি ব্লগিং সেক্টরে মানে ডিজিটাল মার্কেটিং সেক্টরে কিছু একটা করতে চান ? তাহলে আমাদের সাথে যোগাযোগ করতে পারেন । Click here

এনজিওকে কি কি প্রশ্ন করা উচিত

আপনি কিভাবে পরিমাপ করবেন এবং আপনার প্রোগ্রামের কার্যকারিতা সম্পর্কে রিপোর্ট করবেন? আপনার মূল্যায়ন প্রক্রিয়া পরিবর্তন বা উন্নত করার কোন পরিকল্পনা আছে কি? আপনার এবং আপনার মিশনের মধ্যে প্রধান বাধাগুলি কী কী এবং আপনি কীভাবে সেগুলি অতিক্রম করার পরিকল্পনা করছেন? আপনার বাজেট কভার করার জন্য আপনার কি নিয়মিত সম্পদ আছে?

এনজিও ইন্টারভিউ উত্তর

আপনার বর্তমান ভূমিকা সম্পর্কে কথা বলুন, কী আপনাকে সেই ভূমিকায় নিয়ে গেছে এবং আপনি যে চাকরির জন্য আবেদন করছেন তা আপনি যে ভবিষ্যতে চান তার জন্য কীভাবে ফিট করে। আপনি অতীত দিয়ে শুরু করতে পারেন যদি এটি সহজ হয় তবে আপনি ভবিষ্যতের সাথে শেষ করতে চাইবেন, কারণ এটি আপনাকে আপনি যে চাকরির জন্য আবেদন করছেন সেখানে ফিরিয়ে আনে। আপনার উত্তর আপনার পেশাগত জীবনের উপর ফোকাস রাখুন.

একজন এনজিও কর্মীর কাজ কি?

সাধারণভাবে, একটি এনজিও মাঠ কর্মীর কাজ হল অসংরক্ষিত সম্প্রদায়ের চাহিদা মেটাতে সহায়তা করা এবং বিশ্বে ইতিবাচক পরিবর্তন আনার দিকে কাজ করা। এনজিওর কাজের কার্যকারিতা পর্যবেক্ষণ ও মূল্যায়ন করা।

Advertisement
Advertisement

Leave a Comment