আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ | Ansar Vdp Job Circular 2023

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Ansar Vdp Job Circular 2023 নিয়োগ বিজ্ঞপ্তির জন্য অপেক্ষা করছেন ? এখানে আপনি আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ চাকরির সমস্ত তথ্য জানতে পারবেন যেমন আবেদনের শেষ তারিখ পিডিএফ সার্কুলার ইমেজ

চাকরির ধরন সরকারি চাকরি
জেলা সকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানআনসার ভিডিপি
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতা এসএসসি / স্নাতক
আবেদনের শেষ তারিখ25/06/2022
আবেদনের মাধ্যমে অনলাইন বা ডাকযোগে
টেলিগ্রাম পেজ লিঙ্কঃ
ক্লিক করুন
আনসার ভিডিপি নিয়োগ ২০২২ | Ansar Vdp Job Circular 2022

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ আবেদনের শেষ তারিখ

বাংলাদেশ এখন চাকরি মানে হচ্ছে সোনার হরিণ হাতে নেওয়া । আপনি যদি আনসার ভিডিপি চাকরি করতে চান তাহলে প্রতিষ্ঠান সম্বন্ধে সামান্য কিছু জেনে নিন । এ প্রতিষ্ঠানটি হচ্ছে বাংলাদেশের অন্যতম একটি প্রতিষ্ঠান । যদি আরো কিছু বিস্তারিত জেনে নিতে চান তাহলে গুগলে সার্চ করে দেখে নিতে পারেন । তো যাই হোক আপনি যদি এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে চান । তাহলে নিচে অনেক ইনফরমেশন দেওয়া আছে আপনারা বিস্তারিত জেনে তারপর আবেদন করে নিতে পারেন ।

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ সার্কুলার পিডিএফ নিয়োগ বিজ্ঞপ্তি

আনসার ভিডিপি থেকে এই সপ্তাহে নতুন একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে । যেখানে আপনারা বাংলাদেশের সকল জেলা থেকে নারী-পুরুষ উভয় আবেদন করতে পারবেন । এখানে আপনার জানতে পারবেন আবেদনের শুরু তারিখ এবং শেষের তারিখ আবেদন করতে আবেদন ফি বাবদ কত টাকা প্রদান করতে হবে । বয়স কত হতে হবে কোন কোন জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন । কিভাবে আবেদন করবেন । সবকিছুর এখানে তুলে ধরা হবে ।

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ সংক্ষেপে দেখুন

যারা আনসার ভিডিপি আবেদন করতে চান তারা বিজ্ঞপ্তিটি ডাউনলোড করতে পারেন, এই নিয়োগ নিয়োগ সংক্রান্ত সমস্ত তথ্য পেতে, বাংলাদেশ আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ নিচে পিডিএফ লিংক দেওয়া আছে, আপনারা চাইলে ডাউনলোড করতে পারেন, এছাড়াও আবেদন শুরুর তারিখ এবং আবেদনের সময়সীমা, চাকরির আবেদনের ফর্ম, নির্দেশনা আবেদনের ফি প্রদানের প্রক্রিয়া । বেতনের বয়স এবং অন্যান্য তথ্য যেমন কীভাবে আবেদন করবেন এবং অন্যান্য তথ্য নীচের ছবিতে ।

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ অফিসিয়াল নোটিশ

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩

আনসার বাহিনীর নতুন খবর

  • প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (সাধারণ আনসার)
  • শূন্যপদের সংখ্যা: ৮৪০ টি
  • আবেদনের শুরু তারিখ: ১৯-০৬-২০২২ খ্রি.
  • আবেদনের শেষ তারিখ: ২৫-০৬-২০২২ খ্রি. তারিখ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত।
  • আবেদনের লিংক: সংযুক্ত বিজ্ঞপ্তিতে দেখুন
  • সূত্র: সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট।
  • ওয়েবসাইট: http://www.ansarvdp.gov.bd/
আনসার ভিডিপি নিয়োগ ২০২২ | Ansar Vdp Job Circular 2022
আনসার ভিডিপি নিয়োগ ২০২২ | Ansar Vdp Job Circular 2022

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩

বাংলাদেশ সাধারণ আনসার ভিডিপি নিয়োগ ২০২৩

বাংলাদেশ সাধারণ আনসার নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২ প্রকাশ করা হয়েছে । এখানে আপনারা জেএসসি / এসএসসি পাশে বাংলাদেশের সকল জেলা থেকে আবেদন করতে পারবেন । এই সার্কুলারে শুধুমাত্র ০২টি পদে লোক নিয়োগ করা হবে । উক্ত প্রতিষ্ঠানটি জানিয়েছে যে, এই ০২টি পদে ৮৪০ জন লোক নিয়োগ করা হবে ।

বাংলাদেশ সাধারণ আনসার ভিডিপি নিয়োগ ২০২৩

  • পদের নাম : সাধারণ আনসার ।
  • পদের সংখ্যা : অসংখ্য জন ।
  • বেতন : আলোচনা সাপেক্ষে ।
  • শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : জেএসসি / ৮ম শ্রেণি ।
  • শারীরিক যোগ্যতা : উচ্চতা – ৫ ফুট ৪ ফুট, বুকের মাপ – ৩০/৩২, দৃষ্টি শক্তি -৬/৬ ।

আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ সার্কুলার

  • পদের নাম : আনসার ব্যাটালিয়ন ।
  • পদের সংখ্যা : অসংখ্য জন ।
  • বেতন : আলোচনা সাপেক্ষে ।

শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা : জেএসসি / এসএসসি পাস ।

শারীরিক যোগ্যতা : উচ্চতা – ৫ ফুট ৪ ফুট, বুকের মাপ – ৩০/৩২, দৃষ্টি শক্তি -৬/৬ ।

আনসার ভিডিপি নতুন খবর ২০২৩

নিম্নবর্ণিত শর্তাবলি আবেদন ফরম পূরণ এবং পরীক্ষায় অংশ গ্রহণের ক্ষেত্রে অবশ্যই অনুসরণ করতে হবে

আবেদনপত্রে অবশ্যই বাংলাদেশের নাগরিক হতে হবে ।

উল্লিখিত পদে আবেদন করার মাধ্যম নিম্নে দেওয়া হলো

বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সুশৃঙ্খল, দক্ষ ও কর্মঠ ব্যাটালিয়ন আনসার সদস্যগণ পার্বত্য চট্টগ্রাম এলাকায় বাংলাদেশ সেনাবাহিনীর সাথে অপারেশন উত্তরণ এবং সমতল এলাকায় রাষ্টীয় গুরুত্বপূর্ণ স্থাপনায় নিরাপত্তা বিধাবসহ অন্যান্য আইন শৃঙ্খলা রক্ষায় নিয়োজিত থাকে । বাহীনীর ৮৪০টি অস্থায়ী ব্যাটালিয়ন আনসারের শূন্য পদ ( শুধুমাত্র পুরুষ ) পূরণের লক্ষ্যে আগ্রহী বাংলাদেশী পুরুষ প্রার্থীদের আবেদনের আহবান করা যাচ্ছে ।

প্রার্থীদেরকে অনলাইনে আবেদন করতে হবে । উল্লেখ্য নিয়োগকৃত ব্যাটালিয়ন সদস্যদেরকে ০৬ বছর সন্তোষজনক চাকরির পর স্থায়ী করা হবে । উপযুক্ত প্রার্থীদেরকে নির্ধারিত স্থান ও তারিখে সময়সূচি অনুযায়ী বাছাই কমিটির নিকট শারীরিক যোগ্যতা ও প্রাথমিক বাছাইয়ের জন্য উপস্থিত থাকতে হবে ।

  • আবেদনের শেষ তারিখ : ০৭ য়ে জুলাই, ২০২২ ।
  • ওয়েবসাইট : ansarvdp.gov.bd ।

PDF LINK

আনসার ভিডিপি নিয়োগ ২০২২ pdf

FAQ

আসসালামু আলাইকুম আশা করি আজকের আনসার ভিডিপি নিয়োগ ২০২৩ এই নিয়োগ বিজ্ঞপ্তির সম্বন্ধের তৈরি করা তথ্য টি আপনার ভালো হবে বুঝতে পেরেছেন । যদি কিছু বুঝতে না পারেন অথবা আপনাদের যদি কোন প্রশ্ন থেকে থাকে তাহলে নিচের কমেন্টস করতে পারেন । ইনশাআল্লাহ আমরা উত্তর দেওয়ার চেষ্টা করব ।

এছাড়াও আপনি যদি নতুন চাকরির খবর সরকারি চাকরির খবর বিভিন্ন প্রতিষ্ঠানের চাকরির খবর এনজিও চাকরির খবর প্রাইভেট চাকরির খবর পেতে চান তাহলে লিংক বরাবর ক্লিক করুন ধন্যবাদ ।

আনসার ভিডিপির চাকরি কি ভাবে পাব ?

প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী (সাধারণ আনসার) শূন্যপদের সংখ্যা: ৮৪০ টি আবেদনের শুরু তারিখ ১৯-০৬-২০২২ খ্রি. আবেদনের শেষ তারিখ: ২৫-০৬-২০২২ খ্রি. তারিখ রাত ১১:৫৯ মিনিট পর্যন্ত । আবেদনের লিংক: সংযুক্ত বিজ্ঞপ্তিতে দেখুন সূত্র: সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের অফিসিয়াল ওয়েবসাইট ।

এসএসসি পাসে কি আনসার ভিডিপির চাকরি পাওয়া সম্ভব ?

আপনি যদি এসএসসি পাস করে থাকেন তাহলে আপনিও আনসার ভিডিপির চাকরি পেতে পারেন । এই ক্ষেত্রে পদ সমূহে একটু উপরে নিচে থাকতে পারে । আনসার ভিডিপির নতুন নিয়োগ বিজ্ঞপ্তি আপলোড করার সাথে সাথে দেখে নিবেন যে এসএসসি পাশে কোন পদের নাম রয়েছে কিনা ।

বাংলাদেশ আনসার ভিডিপির কাজ কি ?

বাংলাদেশ আনসারভিডিপি একটি বাংলাদেশী আধা-সামরিক বাহিনী । আনুমানিক ৬২ লক্ষ সদস্য নিয়ে এটি পৃথিবীর সর্ববৃহৎ একক বাহিনী । এর মূল দায়িত্ব বাংলাদেশের অভ্যন্তরীণ নিরাপত্তা, আইন প্রয়োগ ও সংরক্ষণ । এটি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয় দ্বারা পরিচালিত হয় ।

আনসার ভিডিপির চাকরি কি সরকারি নাকি বেসরকারি ?

আনসার বাহিনী হচ্ছে বাংলাদেশের একটি সরকারি প্রতিষ্ঠানের আওতাভুক্ত ।

Advertisement
Advertisement

Leave a Comment