Company jobs

সিকিউরিটি গার্ড নিয়োগ দিচ্ছে প্রাণ গ্রুপ ২০২৪

Advertisement
Advertisement

আপনাকে কোম্পানিতে সিকিউরিটি গার্ড চাকরি প্রয়োজন? তাহলে আর দেরি না করে প্রাণ গ্রুপ সিকিউরিটি গার নিয়োগ বিজ্ঞপ্তিতে তাড়াতাড়ি আবেদন করুন। বাংলাদেশের সবচেয়ে বড় চাকরির সাইট বিডি জব ডট কম প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

সিকিউরিটি গার্ড নিয়োগ দিচ্ছে প্রাণ গ্রুপ ২০২৪

আপনারা ইতিমধ্যেই জেনে গেছেন এই আর্টিকেলটা কিসের সম্বন্ধে লিখতে চলেছি। এই আর্টিকেলটি হচ্ছে সিকিউরিটি গার্ডের মানে প্রাণ গ্রুপে সিকিউরিটি গার্ড নিয়োগ দিচ্ছে তারা। আপনি যদি একজন সিকিউরিটি গার্ডে চাকরি করতে চান তাহলে এই চাকরিটা আপনার জন্য। তবে চাকরিটা একেবারে পেয়ে যাবেন সেটা নয়, আপনার কিছু যোগ্যতা থাকতে হবে কারণ প্রাণ গ্রুপে চাকরি পেতে হলে কিছু যোগ্যতা থাকতে হবে আপনার না হলে চাকরিটা আপনাকে হারাতে হবে। শুধু প্রাণ গ্রুপ না বাংলাদেশের যে কোন কোম্পানি তাদের সিকিউরিটি গার্ড নিয়োগে তারা শিক্ষাগত যোগ্যতা, যোগ্যতা এবং অভিজ্ঞতা দেখে তারা আপনাকে চাকরিতে নেবে। কারণ বাংলাদেশের প্রতিটা কোম্পানি আশা করে যে, তাদের সিকিউরিটি গার্ড থেকে যেন খারাপ কিছু সার্ভিস না পায়। তাই আজকের পোস্টে আমরা সকল রকমের সমস্যা সমাধানের উপায় বলতে চলেছি আপনাকে তাই পুরো আর্টিকেলটা মনোযোগ দিয়ে পড়ুন।

প্রতিষ্ঠানের নামপ্রাণ গ্রুপ
চাকরির ধরনবেসরকারি চাকরি
জেলাসকলজেলা
চাকরি দাতা প্রতিষ্ঠানPran Group
পদের সংখ্যাঅনির্দিষ্ট
বয়স18 to 30
শিক্ষাগত যোগ্যতাJSC
আবেদনের শেষ তারিখ2023
ইউটিউবে চাকরি বিষয়ক খবর দেখতেএখানে ক্লিক করে চ্যানেলটি সাবস্ক্রাইব করে রাখুন
টেলিগ্রাম পেজ লিঙ্কঃক্লিক করুন

প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ডের যোগ্যতা

বাংলাদেশের সমস্ত কোম্পানির সিকিউরিটি গার্ডের নিয়োগের মত প্রাণ কোম্পানি ও তাদের সিকিউরিটি গার্ড নিয়োগে কিছু যোগ্যতা আপনার থাকা আবশ্যক। কারণ এখন যে কোন কোম্পানি তাদের সিকিউরিটি গার্ডের যোগ্যতা না থাকলে তারা চাকরিতে নেয় না। যোগ্যতা দুই রকম একটা হচ্ছে শিক্ষাগত যোগ্যতা আর একটা হচ্ছে ব্যক্তিগত যোগ্যতা। শিক্ষাগত যোগ্যতাতে আপনাকে অবশ্যই অষ্টম শ্রেণী পাস হতে হবে। আপনি যদি অষ্টম শ্রেণী পাস না হন তাহলে আপনাকে প্রাণ গ্রুপ চাকরিতে নেবে না। কারণ প্রাণ কোম্পানিতে বিভিন্ন রকমের ধনী লোকেরা আসা-যাওয়া করে তাই আপনাকে কথা বলার জন্য অষ্টম শ্রেণী পাস হতে হবে।
আর ব্যক্তিগত যোগ্যতা হচ্ছে আপনার বয়স আপনার বয়স হতে হবে ২৫ থেকে ৪০ বছরের মধ্যে। যদি আপনার বয়স ৪০ এর উপরে হয় তাহলে আপনাকে তারা চাকরিতে নেবে না কারণ তারা ইয়াং বয়সের মানুষকে সিকিউরিটি গার্ড হিসেবে রাখতে চায়। তাই আপনার বয়স ২৫ থেকে ৪০ বছর হতে হবে।

প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ডের পদের সংখ্যা ও নাম

বাংলাদেশের বিভিন্ন কোম্পানির মতো প্রাণ গ্রুপেও অনেক পথ রয়েছে চাকরির জন্য। কারণ প্রাণ গ্রুপে তার একটা বড় সাইটের তাদের বিভিন্ন রকম পদের চাকরি রয়েছে সেখানে বিভিন্ন লোক নিয়োগ দেওয়া হয়। কিন্তু প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড পদের জন্য কোন পদের নাম্বার সংখ্যা উল্লেখ করে নাই। কারন সিকিউরিটি গার্ডে পদ থাকে না। তাই প্রাণ গ্রুপ আর নির্দিষ্ট করে কোন পদের নাম উল্লেখ করে নাই।

বিমান বাংলাদেশ এয়ারলাইন্স নিয়োগ ২০২৩-আবেদন করুন | BBAl Job

প্রাণ গ্রুপে সিকিউরিটি গার্ডের কাজ কি?

বাংলাদেশের বিভিন্ন কোম্পানির মত প্রাণ গ্রুপেও সিকিউরিটি গার্ড এর কাজ একই রকম হয়ে থাকে। যদিও এটা প্রাণ গ্রুপ আপনার সাথে পরামর্শ করে আপনাকে চাকরি টি দেবে আপনার কি কি কাজ করতে হবে কি কি কাজ করতে হবে না সেগুলো সব প্রাণ গ্রুপ আপনাকে বলে দেবে তারপর আপনাকে চাকরিতে নেবে যদি আপনি রাজি থাকেন। সিকিউরিটি গার্ড চাকরিটা যেহেতু কোম্পানি চাকরি তাহলে সেখানে কিছু কিছু শর্ত থাকবে কারণ এটা হচ্ছে কোম্পানির চাকরি তাই আপনাকে তাদের শর্তগুলো মেনে চাকরিতে জয়েন করতে হবে। আমার ধারনা মতে সিকিউরিটি গার্ডের কাজ হচ্ছে তাদের গাড়ি আসা-যাওয়া করলে তাদের গেইট খুলে দেওয়া আবার বন্ধ করে দেওয়া তাদের প্রভাবশালী লোকদের সালাম দেওয়া মানে সম্মান দেওয়া, এসব কিছু আর কি। আপনি যদি সিকিউরিটি গার্ডে অভিজ্ঞ হয়ে থাকেন তাহলে আপনাকে আর নতুন করে বলতে হয়না। কারণ আপনি যদি অভিজ্ঞ হয়ে থাকেন তাহলে আপনি নিজেই জানেন সিকিউরিটি গার্ডের কাজ কেমন। তবুও আপনি আপনার সুবিধার জন্য প্রাণ গ্রুপের সাথে পরামর্শ করে নিবেন চাকরির আগে।

সিকিউরিটি গার্ড পদে প্রাণ গ্রুপ বেতন কত টাকা দেবে?

বাংলাদেশের অন্যান্য কোম্পানিরা তাদের নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরির লোকদের জন্য বেতন উল্লেখ করে থাকে কিন্তু প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড পদের জন্য বেতন উল্লেখ করে নাই। এটা যেহেতু সিকিউরিটি গার্ডের জন্য নিয়োগ দিয়েছে তাহলে তারা আপনার সাথে পরামর্শ করবে বিভিন্ন শর্তের উদ্দেশ্যে তাই সেখানে বেতন সম্পর্কেও আপনার সাথে পরামর্শ করে নিবেন প্রাণ গ্রুপ।

প্রাণ গ্রুপ আপনাকে যত বেতন দেবেন তা যদি আপনার পোষায় তাহলে আপনি চাকরিতে নিয়োগ দিবেন আর যদি না পয়সায় তাহলে চাকরিটা আপনাকে প্রত্যাখ্যান করে নিতে হবে। কারণ অবশ্যই আপনি যদি সেই বেতনে আপনার সংসার চালাতে না পারেন বিভিন্ন খরচ যোগাতে না পারেন তাহলে কেন করবেন সে চাকরি। অবশ্যই তার থেকে ভাল চাকরি আপনাকে বেছে নিতে হবে আপনার যোগ্যতা অনুযায়ী। তাই প্রাণ গ্রুপ আপনার সাথে পরামর্শ করার সময় বেতনের পরামর্শটাও করে নিবেন আপনার সাথে এতে ভয় পাওয়ার কিছুই নাই। যেহেতু প্রাণ গ্রুপ আপনাকে চাকরি দেবে সেহেতু আপনাকে ভয় পাওয়ার কিছু নাই তারা বেতন ছাড়া আপনাকে কাটাবে না অবশ্যই তারা বেতন দেবেন এবং আপনার আপনি যদি রাজি থাকেন তাহলে আপনি নিয়োগে সম্মতি দেবেন।

ইউ এস বাংলা এয়ারলাইন্স নিয়োগ ২০২৩. Us Bangla Job Circular 2023

প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগে কিভাবে আপনি আবেদন করবেন?

আমরা যেহেতু প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগ নিয়ে আর্টিকেল লিখতেছি তাহলে সেখানে সিকিউরিটি গার্ড নিয়োগ কিভাবে আবেদন করবেন কোথায় গেলে কি হবে সেটা আমরা অবশ্যই বলে দেব। আপনার যদি উপরের লেখা সমস্ত যোগ্যতা থাকে তাহলে আপনাকে আবেদন করতে হবে যদি আপনি আগ্রহী হয়ে থাকেন প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগে। প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ডের আবেদন করতে হবে আপনাকে অনলাইনে। আমরা নিচে একটা লিংক দিচ্ছি সেই লিংকে আপনি ক্লিক করে সহজে আবেদন করতে পারবেন। আপনি যদি এখনো ভালোভাবে না বুঝেন তাহলে নিচে দেওয়া ছবি থেকে ভালোভাবে বুঝে নিন এবং সহজভাবে যেটা আপনার জন্য সহজ হবে সেভাবে আপনি দেখে শুনে বুঝে নেন। প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগ বিজ্ঞপ্তির সার্কুলার নিচে দেওয়া হল।

Last Date: 2023

Pran Group Official Link: CLICK HERE

প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগে আবেদন করার জন্য আপনাকে কি কি কাগজপত্র লাগবে?

আপনি যদি প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগ বিজ্ঞপ্তিতে আগ্রহী হয়ে থাকেন তাহলে আপনার আবেদনপত্র জমা দেওয়ার জন্য কিছু কাগজপত্র প্রয়োজন হবে। কারণ বাংলাদেশের যে কোন কোম্পানিতে তারা চাকরিতে লোক নেওয়ার সময় তাদের কাগজপত্র এবং নথিপত্রের ফটোকপি তাদের কাছে রেখে দেয় তাদের সুবিধার জন্য যাতে পরবর্তীতে কোন ভোগান্তিতে পড়তে না হয় আপনাকে এবং কোম্পানিকে। প্রাণ গ্রুপ সিকিউরিটি গার্ড নিয়োগ বিজ্ঞপ্তিতে যা যা কাগজপত্র লাগবে তার নিম্নে দেওয়া হলো। যেম:

  • আপনার ২ কপি ছবি লাগবে।
  • আপনার ভোটার আইডি কার্ড অথবা আপনার জন্ম নিবন্ধন সনদের ফটোকপি লাগবে।
  • আপনার নাগরিকত্ব সনদের ফটোকপি লাগবে।
  • আপনার শিক্ষাগত যোগ্যতার সনদপত্রসহ লাগবে।

আপনি অনলাইনে আবেদন করার পর এই সকল কাগজপত্র নিয়ে প্রাণ গ্রুপ কোম্পানির সাথে সরাসরি সাক্ষাৎকারে আপনাকে উপস্থিত হতে হবে।

Advertisement
Advertisement
shaoun

Recent Posts

সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সিভিল সার্জন কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনারা পাবেন। নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ লিংক এবং ছবি। নিয়োগ বিজ্ঞপ্তি…

3 months ago

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Jamuna Group Job Circular 2024

যমুনা গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-Jamuna Group Job Circular 2024 নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনারা পাবেন। নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ লিংক এবং…

4 months ago

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪

সেতু এনজিও নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ নতুন এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনারা পাবেন। নিয়োগ বিজ্ঞপ্তির পিডিএফ লিংক এবং ছবি। নিয়োগ বিজ্ঞপ্তি ডকুমেন্ট,…

4 months ago

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪-DC Office Job Circular 2024

জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ DC Office Job Circular 2024 নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি…

4 months ago

পুলিশ নিয়োগ ২০২৪ সার্কুলার কবে

পুলিশ নিয়োগ ২০২৪ সার্কুলার কবে নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি পুলিশ নিয়োগ সকল নিয়োগ বিজ্ঞপ্তির জন্য…

4 months ago

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৪ | Police Constable Job Circular 2024

পুলিশ কনস্টেবল নিয়োগ ২০২৪ নতুন চাকরির সার্কুলার আজ প্রকাশিত হয়েছে । আপনি কি Police Constable Job Circular 2024 সকল নিয়োগ…

4 months ago
Advertisement